শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১১:০৩:২২ এএম
শিরোনাম রাশিয়া ন্যাটোকে আক্রমণ করবে না: পুতিন       বিয়ের আগে কেন ‘লিভ টুগেদার’ করেন, জানালেন আলিয়া       বাফুফের নতুন টেকনিক্যাল ডিরেক্টর টিটু       ফুটবলারকে চুমু: বড় শাস্তি পাচ্ছেন স্পেনের সেই বোর্ড প্রধান!       যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী       স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার       মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির      
পর্নো ছবিতে আমার আগ্রহ নেই, কঙ্গনাকে পরিচালক
Published : Saturday, 30 March, 2019

পর্নো ছবিতে আমার আগ্রহ নেই, কঙ্গনাকে পরিচালকবিনোদন ডেস্ক : পহেলাজ নিহালনি। ভারতের প্রাক্তন সেন্সর কর্তা বলি ইন্ডাস্ট্রির বর্ণময় চরিত্র। কাজে এবং কথায় যার বেশিরভাগটাই অমিল বলে মনে করেন তার বলিউড অভিনেতারা। বেশ কিছু অভিযোগও উঠেছে তার বিরুদ্ধে। যার মধ্যে সর্বশেষ হলো কঙ্গনা রানাওয়াতের করা অভিযোগ।

কঙ্গনা অভিযোগ করেছেন, তার ক্যারিয়ারের শুরুর দিকে পহেলাজ নাকি একটি ছবি অফার করেছিলেন। তার জন্য কোনও অন্তর্বাস ছাড়া সিল্কের পোশাক পরে ফটোশুট করার জন্য জোর করেছিলেন। অপ্রস্তুত হলেও সেই ফটোশুট করতে নাকি বাধ্য হয়েছিলেন নায়িকা। তবে পরে ছবিটি আর করেননি। এই দাবির ২৪ ঘণ্টার মধ্যেই কঙ্গনাকে আক্রমণ করেছেন পহেলাজ।

সূত্রের খবর, পহেলাজ দাবি করেছেন, তার ছবির জন্য করা ফটোশুট কঙ্গনা কাজে লাগিয়েছেন। ওই ছবি দিয়ে তৈরি পোস্টার দেখেই নাকি ‘গ্যাংস্টার’-এর অফার পেয়েছিলেন নায়িকা। ২০০৬-এ ওই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। এমনকি পহেলাজ যাতে মহেশ ভট্টের ছবিতে তাকে সুযোগ করিয়ে দেন, এমন অনুরোধও কঙ্গনা করেছিলেন বলে দাবি করেছেন প্রাক্তন সেন্সর কর্তা।

কঙ্গনা দাবি করেছিলেন, আই লভ ইউ বস নামের একটা ছবি করার অফার করেছিলেন পহেলাজ। মধ্যবয়সী বসের সঙ্গে যুবতী একটি মেয়ের সম্পর্কের গল্প। ফটোশুটে একটা সিল্কের পোশাক দিয়েছিলেন। কোনও অন্তর্বাস ছাড়া সেটা পরে ফটো তুলতে হয়েছিল। কিন্তু গল্পটা সফট পর্ন মনে হয়েছিল। তাই কাজটা করিনি। এর পাল্টা পহেলাজ বলেন, ওটা কোনও সফট পর্নো ছবি ছিল না। এ ধরনের ছবিতে আমার কোনও আগ্রহ নেই।

কঙ্গনা-পহেলাজের মৌখিক বিরোধ এখানেই শেষ হওয়ার সম্ভাবনা দেখছেন না বলি ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। আরও কোনও গোপন সত্যি বেরিয়ে আসতে পারে বলেও মনে করছেন তারা।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com