মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ০৪:০৪:৪৬ এএম
শিরোনাম গাজায় যুদ্ধবিরতির চুক্তি নিয়ে ‘আশাবাদী’ ব্লিনকেন       গাজায় যুদ্ধাপরাধ, আইসিসি’র গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে আতঙ্কে ইসরাইলি নেতারা       বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান       মোনাকোর পরাজয়ে পিএসজির লিগ শিরোপা নিশ্চিত        প্রথমবারের মত সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি       তীব্র তাপদাহের মধ্যে রাজধানীর বিভিন্ন স্থানে পানি সংকট        মিয়ানমারে ৪৮.২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড      
১৭৮ রানে অলআউট বাংলাদেশ
খেলা ডেস্ক:
Published : Monday, 1 April, 2024
১৭৮ রানে অলআউট বাংলাদেশ

১৭৮ রানে অলআউট বাংলাদেশ

চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের প্রথম ইনিংসে শ্রীলংকার ৫৩১ রানের জবাবে ১৭৮ রানে অলআউট হয়েছে স্বাগতিক বাংলাদেশ। প্রথম ইনিংস থেকে ৩৫৩ রানে পিছিয়ে টাইগাররা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দ্বিতীয় দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ছিল ১ উইকেটে ৫৫ রান।

আজ, তৃতীয় দিন বাকী ৯ উইকেটে ১২৩ রান যোগ করতে পারে বাংলাদেশ। দলের পক্ষে ওপেনার জাকির হাসান সর্বোচ্চ ৫৪ রান করেন।  এ ছাড়া মোমিনুল হক ৩৩, তাইজুল ইসলাম ২২, মাহমুদুল হাসান জয় ২১ ও সাকিব আল হাসান ১৫ রান করেন। শ্রীলংকার আসিথা ফার্নান্দো ৪টি, বিশ^ ফার্নান্দো-লাহিরু কুমারা-প্রবাথ জয়সুরিয়া ২টি করে উইকেট নেন।  



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »





আরও খবর


সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com