বুধবার ১৫ মে ২০২৪ ০৪:০৫:০২ এএম
শিরোনাম সুশান্তের মৃত্যু নিয়ে মনোজের চাঞ্চল্যকর তথ্য       সুশীল সমাজের সঙ্গে বৈঠকে যে বার্তা দিলেন ডোনাল্ড লু       যুগপৎ কর্মসূচি ঠিক করতে নুরের সঙ্গে বৈঠকে মির্জা ফখরুল       স্মরণশক্তিকে মেধা বলে চালানোর মানসিকতা থেকে বেরোতে হবে       জলবায়ু তহবিল বাংলাদেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি       শারীরিক সম্পর্কের পর বিয়ে করবেন না পুলিশ কর্মকর্তা, অভিযোগ নারীর       হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা      
যখন মনে হবে বিয়ে করা দরকার তখন করব :জয়া আহসান
বিনোদন ডেস্ক:
Published : Saturday, 27 April, 2024
যখন মনে হবে বিয়ে করা দরকার তখন করব :জয়া আহসান

যখন মনে হবে বিয়ে করা দরকার তখন করব :জয়া আহসান

বিয়ে নিয়ে অভিনেত্রী জয়া আহসান তার চিন্তাভাবনার কথা বলেছেন। সম্প্রতি এক গণমাধ্যমে ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি। বিয়ে প্রসঙ্গে তিনি জানান, কখনও যদি মনে হয়, জীবনে কাউকে প্রয়োজন, তবেই বিয়ের চিন্তা-ভাবনা করব। তবে আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই। তিনি বলেন, বর্তমান জীবন খুবই এনজয় করছি। পরিবার তো শুধু স্বামী-স্ত্রীকেই ঘিরে নয়, অথবা পার্টনার হলেই হয় না, পরিবারে আরও অনেকেই আছে। আমার পরিবারে মা-বাবা আছেন, বাড়িতে যেসব লোকজন কাজ করে, তারা আছে।
 
আমার পোষ্যরাও আছে। তাদেরকে সবাইকে নিয়ে খুবই ভালো আছি। জয়া বলেন, আমি কোনো কিছু পরিকল্পনা করি না। যদি মনে করি যে, সিঙ্গেল থেকে ডাবল হতে চাই, দরকার আছে, তখনই হবো। এখন আমার কোনো পরিকল্পনা নেই। কারণ, বর্তমানে আমি খুবই ভালো আছি, শান্তিতে আছি। উল্লেখ্য, ১৯৯৮ সালের ১৪ মে ভালোবেসে বিয়ে করেছিলেন মডেল ও অভিনেতা ফয়সাল আহসানকে। ২০১১ সালে ১৩ বছরের দা¤পত্য জীবনের ইতি টানেন তারা। এরপর থেকে একাই থাকছেন জয়া।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com