শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ০৮:০৪:৪৫ এএম
শিরোনাম তামান্না ভাটিয়া ও সঞ্জয় দত্তকে সাইবার সেলে তলব       ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি       ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা       দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান        বাউবি তেইনোভেশন শোকেসিং অনুষ্ঠিত       জাতীয় পার্টির ভবিষ্যৎ অন্ধকার : ফিরোজ রশীদ       গরমের আতঙ্ক নিয়ে আগামীকাল শুরু হচ্ছে মেয়েদের ফুটবল লিগ      
তোমার বাবা এমন করলে তালাক দিতাম, সালাহকে তার মা
Published : Saturday, 30 March, 2019

তোমার বাবা এমন করলে তালাক দিতাম, সালাহকে তার মাখেলাধুলা ডেস্ক : মোহামেদ সালাহর অন্যতম সমালোচক তার মা। ফের মায়ের ধমক খেলেন তিনি। প্রমাণিত হলো-ফুটবল মাঠে যত বড় তারকাই হোন কেন মিসরীয় ফরোয়ার্ড, মায়ের কাছে এখনো আগের মতোই আছেন। যিনি সবসময় শাসনের বেড়াজালে আবদ্ধ থাকেন।

সম্প্রতি দুবাইয়ে এক নারী ভক্তকে আলিঙ্গন করেছেন সালাহ। খোদ তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি শেয়ার করেছেন। পরে নজরে আসে মায়ের। পরিপ্রেক্ষিতে ছেলেকে শাসান তিনি।

মোবাইল ফোনে সদ্য মায়ের পাঠানো মেসেজের স্ক্রীনশট টুইটারে পোস্ট করেছেন সালাহ। এরপরই বিষয়টি ভাইরাল হয়ে গেছে। ইংলিশ ফুটবল ক্লাব লিভারপুলের হয়ে খেলেন সালাহ। হালের ফুটবলারদের মধ্যে রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। ২৬ বছর বয়সী ফুটবলার বিবাহিতও। ২০১৩ সালে গাঁটছড়া বাঁধেন মিসরে নিজ গ্রামের মেয়ে ম্যাগিকে।

সালাহর সঙ্গে এক নারী ভক্তের একটি ছবি সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে। তাতে দেখা যাচ্ছে ওই ভক্ত তাকে আলিঙ্গন করছেন। তবে ধর্মপ্রাণ মুসলমান পরিবারের সন্তান হয়েও এ কাজ করায় ক্ষেপেছেন মা।

ওই ঘটনার ছবি পাঠিয়ে মা সালাহকে লিখেছেন,তোমার বাবা যদি এমন কিছু করতেন, আমি তার কাছে তালাক চাইতাম।

কম যাননি ছেলেও। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান জানিয়েছে, রসিক সালাহ মায়ের ধমক দেয়ার মেসেজে হাসির ইমো যোগ করে টুইটারে শেয়ার করেছেন। সেটি লুফে নিচ্ছেন ভক্তরা। তারাও এর সঙ্গে বিভিন্ন মন্তব্য জুড়ে দিয়ে শেয়ার করছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »





আরও খবর


সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com